এক যে ছিল রাজা’র ট্রেলারে অন্যরকম জয়া

0
27

দুই বাংলায় সমানতালে অভিনয় করে যাচ্ছেন জয়া আহসান। আজ তার নতুন ছবি ‘এক যে ছিল রাজা’র ট্রেলার প্রকাশিত হয়েছে। সিনেমাটি পরিচালনা করেন সৃজিত মুখার্জি। ছবিতে জয়া ছাড়াও আরও আছেন যিশু সেনগুপ্ত, রাজনন্দিনী পাল, অঞ্জন দত্ত ও অপর্ণা সেন।

ভাওয়াল রাজার চরিত্রে অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত। তাঁর স্ত্রী চরিত্রে অভিনয় করেছেন রাজনন্দিনী পাল এবং বোনের চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান। জয়ার চরিত্রের নাম মৃন্ময়ী দেবী।

[X]

অন্যদিকে, দুই উকিলের ভূমিকায় অভিনয় করেছেন অঞ্জন দত্ত ও অপর্ণা সেন। ভাওয়াল রাজাকে মৃত ঘোষণার ১২ বছর পর ফিরে আসেন। এরপর শুরু হয় নানা ঘটনা। ট্রেলারে জয়া আহসানকে কয়েকটি দৃশ্যে ভিন্ন ভিন্ন রূপে দেখা যায়। এ ছবিতেও জয়া ব্যতিক্রম চরিত্র নিয়ে হাজির হচ্ছেন। কলকাতার নাহা জমিদার বাড়িতে ছবিটির শুটিং হয়েছিল।

ছবিটি পরিচালনা করার পাশাপাশি এর সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সৃজিত মুখার্জি নিজেই। এর আগে সৃজিত মুখার্জি পরিচালিত ‘রাজকাহিনী’ ছবিতে অভিনয় করে ব্যাপক আলোচিত হয়েছিলেন জয়া আহসান।

জয়া আহসান তার অভিনয়ের জন্য ইতিমধ্যে ব্যাপক প্রশংসিত হয়েছেন। মুক্তির অপেক্ষায় আছে এখন তার অভিনীত এবং প্রযোজিত ছবি ‘দেবী’। এছাড়া রয়েছে অর্ণব পাল পরিচালিত ‘বৃষ্টি তোমাকে দিলাম’ মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’ সিনেমা

NO COMMENTS

LEAVE A REPLY