এ সপ্তাহের রাশিফল

0
33

 

সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) আবেগ নিয়ন্ত্রণ করতে না পারলে জীবনের অনেক ক্ষেত্রে পিছিয়ে পড়ার আশঙ্কা রয়েছে। প্রেমের সম্পর্ক খুব ভালো নাও যেতে পারে। সন্তানসম্ভবা মায়েদের ঝুঁকি নিয়ে কোনো কিছু ঠিক হবে না। সাংস্কৃতিককর্মীদের জন্য সময় অনুকূল থাকবে। যাদের কার্ডিয়াক সংক্রান্ত সমস্যা রয়েছে তাদের বাড়তি সচেতনতার প্রয়োজন হতে পারে। অংশীদারি ব্যবসায়ে লাভবান হওয়ার সুযোগ পেতে পারেন। বয়স হওয়া পরেও বিভিন্ন জটিলতায় যাদের বিয়ে হচ্ছে না তাদের জন্য সুখবর মিলতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) সাময়িক অপ্রাপ্তিতে আশাহত হবেন না। সামনে সুসময় আসছে। আবাসন সংক্রান্ত বিষয়ে গুরুত্বপূর্ণ কোনো সিদ্ধা্ন্ত নেওয়ার প্রয়োজন হতে পারে। কেউ কেউ দক্ষতা ও যোগ্যতার মাধ্যমে নেতৃত্বের সুযোগ পেতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য সাময়িকভাবে কম ভালো যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিলে ভালো করবেন। গবেষণায় নিয়োজিত শিক্ষক ও শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। আপনার কাজে বিশেষ কারও সহযোগিতা মানসিক চাপ কমাতে সহায়ক হবে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) ব্যক্তিগত যানবাহন চালনায় সচেতন থাকুন। অসচেতনতায় ঝুঁকির আশঙ্কা রয়েছে। যোগাযোগমূলক কাজে সাময়িক প্রতিবন্ধকতা দেখা যেতে পারে। ধৈর্য ধরে লেগে থাকলে কাজে সাফল্য আশা করতে পারেন। চাকুরিপ্রার্থীদের কেউ কেউ সরকারি চাকুরির সুখবর পেতে পারেন। প্রিয় মানুষদের সঙ্গে আনন্দে বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। কর্মস্থলে শক্তিশালী প্রতিপক্ষকে কৌশলে মোকাবেলার প্রয়োজন হতে পারে। নব দম্পতির সন্তান লাভের সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) মনের গভীরে লালিত কোনো স্বপ্ন পূরণের সুযোগ পেতে পারেন। কেউ কেউ চক্ষু সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। আর্থিক দিক মোটামুটি মন্দ যাবে না। বিদেশ থেকে রেমিটেন্স আসতে পারে। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। সঞ্চয়ের সুযোগ পেতে পারেন। যোগাযোগমূলক কাজে দক্ষতা প্রমাণের সুযোগ পেতে পারেন। কারও সঙ্গে সম্পর্কে অবনতি হতে পারে এমন ব্যবহার সচেতনভাবে এড়িয়ে চলুন। পারিবারিক সুখশান্তি বজায় থাকবে। কারও প্রেমের আহ্বানে সাড়া দেওয়ার প্রয়োজন হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) ঝুঁকিপূর্ণ কাজে সতর্কতার অভাবে দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। পরিবেশ ও পরিস্থিতি যাই হোক মেজাজ নিয়ন্ত্রণে রেখে পরিস্থিতি মোকাবেলার চেষ্টা করুন। অতিরিক্ত মানসিক চাপ কারও কারও উচ্চরক্তচাপের কারণ হতে পারে। সরকারি কোনো কাজের অর্থ আদায় হতে পারে। ভ্রমণ হতে পারে। আপনার মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো যেতে পারে। কেউ কেউ স্থাবর সম্পত্তিতে বিনিয়োগের সুযোগ পেতে পারেন।

[X]

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) প্রস্তুতিবিহীন যাত্রা পথের কষ্টকে বাড়িয়ে দেয়। কারও কারও প্রস্তুতির অভাবে অনেক সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। অতীতের কোনো ভুলের জন্য অনুশোচনার প্রয়োজন হতে পারে। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। শরীরের জন্য ক্ষতিকর ও ঝুঁকিপূর্ণ কাজ সাময়িকভাবে এড়িয়ে চলার চেষ্টা করুন। কেউ কেউ সরকারি কোনো কাজের মাধ্যমে লাভবান হওয়ার সুযোগ পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ। বাড়িতে অতিথি আসতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। সম্পর্কের ক্ষেত্রে নেতিবাচক প্রভাব ফেলতে পারে এমন কিছু না করলেই ভালো করবেন। সরকারি কর্মকাণ্ডে অর্থব্যয় বাড়তে পারে। দীর্ঘদিনের পরিকল্পনা বাস্তবায়নের সুযোগ আসতে পারে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। প্রবাসী বন্ধু কিংবা স্বজনের সঙ্গে যোগাযোগ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) পেশাক্ষেত্রে ঝামেলা তৈরি হতে পারে এমন কিছু না করলেই ভালো করবেন। পদস্থদের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। বড় ভাই কিংবা বন্ধুর সহযোগিতায় কোনো কাজে লাভবান হওয়ার সুযোগ পেতে পারেন। বড় ভাই বোনের কোনো সুখবর পেতে পারেন। ইন্দ্রিয়সুখের জন্য অপব্যয় বাড়তে পারে। চিকিৎসার প্রয়োজনে কারও কারও হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) পেশা কিংবা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার চেষ্টায় সাফল্য আসতে পারে। বড় ধরনের আর্থিক লেনদেনে লিখিত প্রমাণ রাখলে ভালো করবেন। কেউ কেউ সরকারি চাকুরি লাভের চেষ্টায় নিজের যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন। পিতৃসূত্রে লাভবান হতে পারেন। আত্নউন্নয়ণের চেষ্টায় মা, স্ত্রী কিংবা প্রিয়তমার অনুপ্রেরণা বা সহযোগিতা পেতে পারেন। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণের চেষ্টা করুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। আইনগত বিষয়ে প্রয়োজনীয় নির্দেশনা মেনে চললে ভালো করবেন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। আধ্যাত্নিক গুরুর সান্নিধ্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যেতে পারে। অতীতের কোনো কাজের ফল পেতে পারেন। ভাইবোনের সঙ্গে সম্পর্ক উন্নয়ণের চেষ্টা ফলপ্রসু হবে। বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) বিয়ে কিংবা সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি হতে পারে। নতুন যে কোনো চুক্তির ক্ষেত্রে অভিজ্ঞ কারও পরামর্শ নিয়ে এগুলে ভালো করবেন। বিবাহযোগ্য কারও কারও বিয়ের আলোচনায় দীর্ঘসূত্রিতা দেখা যেতে পারে। ভ্রমণ হতে পারে। চাকুরিপ্রার্থীরা নিজের যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন। কারও কারও পদোন্নতি কিংবা বেতনবৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার যোগ্যতা অনুযায়ী কোনো কাজে নেতৃত্বের সুযোগ পেতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) প্রবাস সংক্রান্ত বিষয়ে কোনো সুখবর আশা করতে পারেন। শরীর স্বাস্থ্যের ব্যাপারে সচেতন থাকার প্রয়োজন আছে। কেউ কেউ রক্তসংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন। কর্মস্থলে এমন কোনো আচরণ করা বা সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না যা আপনার জন্য ক্ষতির কারণ হতে পারে। আপনার কাজে প্রভাবশালী কারও সহযোগিতা পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। বিবাহযোগ্য কারো কারও বিয়ের সম্ভাবনা রয়েছে। গোপনসূত্রে লাভবান হতে পারেন। ভ্রমণ হতে পারে।

NO COMMENTS

LEAVE A REPLY