তবে কী পুরোটাই গুঞ্জন!

0
56

নেইমার চলে যাওয়াতে বার্সেলোনার প্রায় সবাই ব্যাথিত হয়েছিলেন। লিওনেল মেসির অবসরের পর তাকেই যে নতুন নেতা হিসেবে ভাবা হচ্ছিল। সেই বিষয়টি উপেক্ষা করে নেইমার চলে গেলে সবাই কষ্ট পেলেও একজন কিন্তু খুশি হয়েছিলেন! এবং সেই খুশির কথাটা সবার সামনে বলেও দিয়েছিলেন। জর্দি আলবার কথা বলা হচ্ছে

বার্সায় লেফট ব্যাক হিসেবে খেলে থাকেন জর্দি আলবা। ফরোয়ার্ড নেইমারও খেলেন লেফটে। অর্থাৎ ব্রাজিল তারকা বার্সেলোনায় থাকাকালীন অবস্থায় লেফটে খুব বেশি জায়গা পেতেন না আলবা। মাঝমাঠ থেকেও কখনো কখনো নিচে নেমে আসতেন নেইমার। আর সেই কারণেই নেইমার চলে যাওয়াতে নিজের খুশির কথা জানিয়েছিলেন আলবা। এই খুশি নিয়ে স্প্যানিশ ডিফেন্ডার বার্সেলোনায় অনেকদিন থাকতে চান।

[X]

কদিন আগে আলবার বার্সেলোনা ছাড়ার গুঞ্জন উঠেছিল স্প্যানিশ গণমাধ্যমে। কিন্তু ২৯ বছর বয়সী তারকা জানিয়ে দিলেন, ক্যারিয়ারের শেষ অবদি থাকতে চান বার্সেলোনায়। আলবা বলেন, ‘আমার ইচ্ছা, বার্সেলোনাতেই সারা জীবন থাকা। আমি সত্যিই এখান থেকে অবসর নিতে চাই।’

 

স্প্যানিশ তারকা বলেন, ‘বার্সেলোনায় খেলা সহজ নয়। কিন্তু এটা আমার অনেক ভালো লাগার জায়গা। এবং আমি আমার জীবনের পরিপক্কতার গুরুত্বপূর্ণ মুহূর্তে আছি।’ অনেকদিন যাবতই বার্সেলোনার হয়ে দারুণ ফুটবল খেলছেন জর্দি আলবা। বা-প্রান্ত থেকে লিওনেল মেসির সঙ্গে খুব ভালো একটা যোগাযোগ লক্ষ্য করা যায় তার। রক্ষণভাগ সামলানোর পাশাপাশি আক্রমণেও ভালো ভুমিকা রাখছেন আলবা।

ভ্যালেন্সিয়া থেকে ২০১২ সালে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন তিনি। তারপর থেকেই বার্সার জার্সিতে অনেকটা নিয়মিত আলবা। স্প্যানিশ ডিফেন্ডারের বার্সায় ক্যারিয়ার শেষ করতে চাওয়ার কথাতে বুঝা গেল তার দল ছাড়ার যে কথাগুলো গণমাধ্যমে উড়ছিল তার পুরোটাই হয়তো গুঞ্জন!

NO COMMENTS

LEAVE A REPLY