পেসারদের সতর্ক করলেন কোর্টনি ওয়ালশ

0
24

আসন্ন এশিয়া কাপে পেসারের জন্য খুব বেশি কিছু করার দেখছেন না বাংলাদেশের বোলিং কোচ কোর্টনি ওয়ালশ। ক্যারিবিয়ান কিংবদন্তি মনে করেন, আরব আমিরাতের উইকেট পেসারদের পারফর্ম করার জন্য মোটেই সহায়ক নয়। শনিবার সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে পেসারদের সতর্ক করেছেন তিনি।

 

এশিয়া কাপে অংশগ্রহণ করার জন্য বাংলাদেশ দল এরই মধ্যে দেশের প্রস্তুতি সম্পূর্ণ করেছে। রোববার আরব আমিরাতের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন মাশরাফিরা। তার আগে শনিবার দুপুরে সংবাদ মাধ্যমের মুখোমুখি হন কোর্টনি।

এশিয়া কাপে এবার খেলবে ছয় দেশ। দলগুলো দুটি ভাগ হয়ে খেলবে গ্রুপ পর্ব। যেখানে গ্রুপ ‘বি’তে বাংলাদেশের সঙ্গী আফগানিস্তান ও শ্রীলঙ্কা। আর গ্রুপ ‘এ’তে ভারতের সাথে আছে পাকিস্তান ও কোয়ালিফায়ার বিজয়ী হংকং।

[X]

 

পেসারদের সামনে কঠিন দিন

কোর্টনি ওয়ালশ যা বললেন, তাতে মনে হয়েছে এশিয়া কাপে মাশরাফি ও তার পেসারদের দিতে হবে কঠিন পরীক্ষা। কোর্টনি বলেন, ‘আমার মনে হয় না এশিয়া কাপের উইকেট পেসারদের সহায়ক হবে। আমি মনে করি আবু ধাবি ও দুবাইয়ের উইকেট সাধারণত মন্থর ও ফ্লাট। অনেকে বলছেন পেসাররা পরিবেশের সাথে মিলিয়ে নিয়ে তাদের বৈচিত্র নিয়ে কাজ করতে পারবে, আমি তা মনে করি না।’

বাংলাদেশের বোলিং কোচ বোলার জন্য এক কঠিন সত্যকে সামনে এনেছেন। তিনি বলেন, ‘সবাই এখন বেশি রান দেখতে চায়। এটিই পেসারদের জন্য প্রতিকূল সময় নিয়ে এসেছে। আরব আমিরাতে যদি বোলাররা ভালো কিছু করে, তাহলে তাদেরকে সম্মান দিতে হবে। কারণ এ ধরনের কন্ডিশনে ভালো বোলিং করা সহজ কথা নয়।’

NO COMMENTS

LEAVE A REPLY