ফিরতে চান নেইমার, যা ভাবছে বার্সেলোনা..

0
9

অনেকটা অবাধ্য ছেলের ঘর ছাড়ার মতোই ছিল বিষয়টি। লিওনেল মেসির পর বার্সেলোনার নেতা হিসেবে কল্পনা করা হচ্ছিল নেইমারকে। ব্রাজিলিয়ান সুপারস্টারকে পরবর্তী নেতা হিসেবে গড়ে তুলতে বিভিন্ন উদ্যোগও নিচ্ছিলো বার্সেলোনা। সমর্থকরাও নেইমারকে পরবর্তী নেতা হিসেবে ধরে নিচ্ছিলেন। কিন্তু বছর খানেক আগে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে চলে যান নেইমার।

neymar wants return to barca

লিওনেল মেসির ছায়া থেকে বেরিয়ে বিশ্বসেরা হবেন বলেই নেইমারের এই প্রস্থান। বার্সেলোনা সেই সময় সম্ভাব্য সব চেষ্টা করেছে ব্রাজিলিয়ান তারকাকে ধরে রাখতে। লিওনেল মেসি, জেরার্ড পিকে, লুইস সুয়ারেজের মতো গুরুত্বপূর্ণ তারকারা নেইমারকে থেকে যাওয়ার অনুরোধ করেছিলেন। কিন্তু অনুরোধ রাখেননি নেইমার।

[X]

এদিকে স্প্যানিশ গণমাধ্যম অনেক আগ থেকেই দাবি করছে, ‘অবাধ্য’ হয়ে পিএসজিতে যাওয়া নেইমার সেখানে সুখে নেই। স্প্যানিশ গণমাধ্যম মুন্ডো দেপোর্তিভো নতুন একটা দাবিও তুলল এবার। পিএসজিতে অসুখী নেইমার নাকি বার্সেলোনার ফিরতে চাচ্ছেন। বার্সা কর্তাদের নিজের ইচ্ছার কথা জানিয়েও দিয়েছেন নেইমার! বার্সা নাকি তাতে আগ্রহী নয়।

barcelona neymar

২২২ মিলিয়ন ইউরোর ট্রান্সফার ফিতে নেইমারকে কিনেছিল পিএসজি। ফলে তাকে এখন কিনতে হলে স্বাভাবিকভাবে এই অঙ্কের বেশি অর্থই খরচ করতে হবে। মুন্ডো দেপোর্তিভোর খবর, এতো বড় অঙ্কের কথা চিন্তা করে নাকি নেইমারকে পাওয়ার চিন্তা করছে না বার্সেলোনা।

তবে বার্সা না চাইলেও নেইমার হয়তো স্পেনে ফিরছেনই। তাকে পাওয়ার জন্য অনেক আগ থেকেই চেষ্টা চালিয়ে যাচ্ছেন রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ। স্প্যানিশ গণমাধ্যমের একটা অংশের দাবি, আগামী দলবদলে নেইমারকে কেনার বিষয়টি মৌখিকভাবে চূড়ান্ত করে রেখেছেন পেরেজ। নেইমার নিজেও নাকি গোপন বৈঠকে পেরেজকে কথা দিয়েছেন রিয়ালে যাওয়ার বিষয়ে। শেষ পর্যন্ত কি ঘটছে সেটা জানার জন্য অপেক্ষা করতেই হবে।

NO COMMENTS

LEAVE A REPLY