এখনো পদ্মা সেতুর পেছনে দেশে-বিদেশে লোক লেগে আছে: সেতুমন্ত্রী - দৈনিক কালের বার্তা
কালের বার্তা
শুক্রবার , ২৪ জুলাই ২০২০ | ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. আজকের সর্বশেষ
  2. আন্তর্জাতিক
  3. আরও
  4. ই-পেপার
  5. খেলাধুলা
  6. চাকরি
  7. জীবনযাপন
  8. ধর্ম
  9. নাগরিক সংবাদ
  10. প্রযুক্তি
  11. বাংলাদেশ
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. শিক্ষা

এখনো পদ্মা সেতুর পেছনে দেশে-বিদেশে লোক লেগে আছে: সেতুমন্ত্রী

প্রতিবেদক
কালের বার্তা এডমিন
জুলাই ২৪, ২০২০ ৫:৫৫ পূর্বাহ্ণ

রাজধানী ডেস্ক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। এখনো পদ্মা সেতুর পেছনে দেশে-বিদেশে লোক লেগে আছে। শর্ষের মধ্যে ভূত আছে কি না, সেটা আমাদের খুঁজে বের করতে হবে।’
আজ শুক্রবার সকালে পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে কে টাইপ ফেরি কাকলি ধাক্কা খায়। বিকেলে সেতুমন্ত্রী ঘটনাস্থল পরিদর্শন করেন।
ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতুর পিলারে পরপর চারবার ফেরির ধাক্কার ঘটনায় কোনো ষড়যন্ত্র আছে কি না, কোনো অন্তর্ঘাত আছে কি না, তা তদন্ত করে দেখতে হবে। কেন পুনরাবৃত্তি ঘটছে। সারা দেশের মানুষের অনুভূতিতে আঘাত হানছে। পদ্মা সেতুর সঙ্গে গোটা জাতির সম্পর্ক।
সেতু আগামী বছর উদ্বোধন করা হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘আগামী বছরের জুনের মধ্যে পদ্মা সেতু যান চলাচলের জন্য খুলে দেওয়ার জন্য আমরা কাজ করছি। করোনা সংক্রমণ ঠেকাতে ঘোষিত বিধিনিষেধের কারণে অনেক জায়গার অনেক কাজ বন্ধ হয়ে গেছে। পদ্মা সেতু নির্মাণে ২৪ ঘণ্টাই আমাদের লোকজন কাজ করছে।’
বিআইডব্লিউটিসি সূত্র জানায়, ২০ জুলাই প্রথম পদ্মা সেতুর ১৬ নম্বর পিলারের সঙ্গে ধাক্কা লেগে রো রো ফেরি শাহ মখদুমের তলা ছিদ্র হয়ে যায়। ২৩ জুলাই মাদারীপুরের বাংলাবাজার ঘাট থেকে ছেড়ে আসা রো রো ফেরি শাহজালাল ১৭ নম্বর পিলারে ধাক্কা দিলে তা ক্ষতিগ্রস্ত হয়। এরপর গত সোমবার সন্ধ্যায় রো রো ফেরি বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর ১০ নম্বর পিলারে সজোর ধাক্কা খায়। এসব ঘটনায় সেতুর পিলারের পানি লাগোয়া অংশে (পাইল ক্যাপ) পলেস্তারা উঠে গর্তের সৃষ্টি করেছে।

সর্বশেষ - বিশেষ সংবাদ