রহস্যজনক ভাবে চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

0
44

কক্সবাজারের চকরিয়া উপজেলার বরইতলী রাস্তার মাথা এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবাহী বাস ও একটি গাড়ির (স্থানীয় ভাষায় টাটা ম্যাজিক) মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চার-পাঁচজন। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তিনজন হলেন এই গাড়ির চালক লোহাগাড়া উপজেলার আধুনগর এলাকার খায়ের আহমদ (৪০), জিপটির যাত্রী চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং এলাকার মনসুর আলমের ছেলে জহির আহমদ (৩২), একই ইউনিয়নের পাহাড়তলী এলাকার সাইফুল আলমের ছেলে আবুল কাশেম (২৭)। অন্য দুজনের নাম-পরিচয় পাওয়া যায়নি। আহত ব্যক্তিদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

[X]

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও স্থানীয় লোকজন বলেন, চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে ওই এলাকায় বিপরীত দিক থেকে আসা জিপগাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ির চার যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। চকরিয়ার ইউনিক হাসপাতালে নেওয়ার পর আরেকজন মারা যান।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট নূরে আলম বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে নেওয়া হয়েছে। স্টার লাইন পরিবহনের কাউকে আটক করা যায়নি।

এ নিয়ে প্রথম আলোর হিসাবে ৫৬৫ দিনে ৫ হাজার ১১২ জন সড়ক দুর্ঘটনায় নিহত হলো।

NO COMMENTS

LEAVE A REPLY