রূপগঞ্জে গুলিবিদ্ধ পেল ৩ লাশ রহস্য জানতে: পুলিশের মামলা

0
26

রূপগঞ্জ থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, শুক্রবার রাতে রূপগঞ্জ থানার এসআই মো. সফিউদ্দিন বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে এই মামলা দায়ের করেছেন।

এই ঘটনায় এখনও কাউকে শনাক্ত বা গ্রেপ্তার করা যায়নি।

মামলার অভিযোগে বলা হয়, বাদী বিশেষ ডিউটি করার সময় শুক্রবার সকাল ৭টা ৫০ মিনিটে স্থানীয়দের কাছে খবর পেয়ে পূর্বাচল উপ-শহরের আলমপুরায় ১১ নম্বর ব্রিজের নিচে তিনটি অজ্ঞাতনামা পুরুষের রক্তাক্ত লাশ দেখতে পান।

“সিহতদের বুকের বাম পাশে, পাঁজরে, কনুইয়ের উপর, পিছনে ঘারের নিচে, পিঠের ডান পাশের কোমরের উপর, বাম পায়ের হাঁটুর উপর, বুকের মাঝখানে, মাথার ডান পাশে, পিঠে, ডান কপালে, মাথার পেছনে মাঝ বরাবর গুলির জখম দেখা যায়।”

নিহত তিন জনের মধ্যে এক জনের প্যান্টের পকেটে ৬০টি ইয়াবা ট্যাবলেট পাওয়া যায় বলে মামলায় উল্লেখ করা হয়।

নিহতরা হলেন ঢাকার ১০৬/২ মহাখালীর দক্ষিণপাড়ার মৃত শহিদুল্লাহর ছেলে সোহাগ ভুঁইয়া (৩২), ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার গোরেলার আব্দুল মান্নানের ছেলে শিমুল আজাদ (৩২) যিনি রাজধানীর মুগদায় থাকেন এবং মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার পাইকপাড়ার মৃত আব্দুল ওহাবের ছেলে নূর হোসেন বাবু যার বর্তমান ঠিকানা রাজধানীর মহাখালী টিবি গেইট।

[X]

মামলায় বলা হয়, গত ১৩ সেপ্টেম্বর রাতে বা ১৪ সেপ্টেম্বর সকালে তাদের হত্যা করে লাশ গুম করার উদ্দেশ্যে হত্যাকারীরা পূর্বাচল উপ-শহরের আলমপূরা এলাকার ০৯ নম্বর সেক্টরের ১১ নম্বর ব্রিজের নিচে ফেলে রেখে যায় বলে ধারণা করা হচ্ছে।

ওসি মনিরুজ্জামান মনির বলেন, নিহত সোহাগ ভূঁইয়ার বিরুদ্ধে ঢাকা মহানগরীর বিভিন্ন থানায় মাদক, হত্যাসহ ছয়টি মামলা রয়েছে। নূর হোসেন বাবুর বিরুদ্ধে দুইটি মাদক মামলা রয়েছে এবং শিমুল আজাদের বিরুদ্ধে ২-৩টি মামলা রয়েছে।

“নিহতের পরিবার মামলা করতে আগ্রহী না হওয়ায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে। এই ঘটনায় কাউকে শনাক্ত বা গ্রেপ্তার করা যায়নি।”

এদিকে, নিহত নূর হোসেনের বড় ভাই আব্দুস সামাদের দাবি, তার ছোট ভাই নূর হোসেনের বিরুদ্ধে থানায় কোনো মামলা নেই। ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে পরিকল্পিতভাবে তাদেরকে গুলি করে হত্যা করা হয়েছে। তারা এই ঘটনায় জড়িতদের বিচার চান।

ময়নাতদন্তকারী চিকিৎসক নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. আসাদুজ্জামান বলেন, নিহত প্রত্যেকের গুলি একই অস্ত্রের। গুলিতে রক্তক্ষরণ হয়ে তার মৃত্যু হয়েছে। নিহতদের একজনের বুকের ভেতর থেকে একটি গুলি উদ্ধার করা হয়েছে। গুলি কী অস্ত্রের তা ব্যালিস্টিক পরীক্ষার জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

NO COMMENTS

LEAVE A REPLY